মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ১০:২৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
নওগাঁর ঐতিহ্যবাহী হাঁস ধরা প্রতিযোগিতা অনুষ্ঠান অনুষ্ঠিত সাগর-রুনি হত্যা মামলার তদন্ত থেকে র‌্যাবকে সরিয়ে দিতে রাষ্ট্রপক্ষের আবেদন উজানের ঢলে প্লাবিত উত্তরের ৪ জেলা- পানিবন্দি লক্ষাধিক মানুষ কোস্টগার্ডের নতুন মহাপরিচালক জিয়াউল হক ভাঙন আতঙ্কে তিস্তা পাড়ের মানুষ ১৯৯২: শাহ আমানত বিমানবন্দর থেকে প্রথম আন্তর্জাতিক ফ্লাইট চালু কবে থেকে হিজবুল্লাহপ্রধানকে হত্যায় অভিযান চালানো হয়, জানালো ইসরায়েলের কর্মকর্তারা মুন্সিগঞ্জের সিরাজদিখানে সুমনের অত্যাচার-নির্যাতনে যেকোনো সময় রক্তক্ষয়ী সংঘর্ষের আশঙ্কা বাংলাদেশের অপরাজনীতির নিকৃষ্ট উদাহরণ পিরোজপুরের মহারাজ-মিরাজ মাধবপুরে টোল আদায় নিয়ে দুই পক্ষের সংঘর্ষ, আহত-১৯
গজারিয়া লকডাউনের দ্বিতীয় দিনের তৎপরতায় ৬ মামলা

গজারিয়া লকডাউনের দ্বিতীয় দিনের তৎপরতায় ৬ মামলা

সুমন খান ভিশন: বিভিন্ন এলাকায় তল্লাশি চৌকিতে কঠোর অবস্থানে দেখা গেছে পুলিশ-সেনাবাহিনী ও গজারিয়া উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত দলকে।
প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীর তৎপরতায় আজ গজারিয়ায় ০৬ মামলায় ০৬ জনকে ৪০০০ টাকা জরিমানা করা হয়েছে।  সেনাবাহিনী,বিজিবি,থানা পুলিশ,হাইওয়ে পুলিশ ও র্যাব টহলরত আছে।
সকালে সকল জনপ্রতিনিধি,কর্মকর্তা ও বিভিন্ন বাহিনীর সদস্যদের উপস্থিতিতে জুম সভার মাধ্যমে উপজেলার করোনার সার্বিক অবস্থা নিয়ে আলোচনা করা হয়..
করোনার সংক্রমণ ঠেকাতে সবাংলারকার ঘোষিত এক সপ্তাহের কঠোর লকডাউনের দ্বিতীয় দিন চলছে। লকডাউন বাস্তবায়নে সাপ্তাহিক ছুটির দিনেও সকাল থেকে বিভিন্ন এলাকায় তল্লাশি চৌকিতে কঠোর অবস্থানে দেখা গেছে পুলিশ-সেনাবাহিনী ও গজারিয়া উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত দলকে।
প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীর তৎপরতায় উপজেলার বিভিন্ন এলাকায় সবজি ও জরুরি পণ্যের দোকানপাট ছাড়া অন্য দোকানপাট বন্ধ। অন্যদিকে সকাল থেকে তুমুল বৃষ্টিতে দুপুর পর্যন্ত উপজেলার বিভিন্ন রাস্তায় যানবাহন ও মানুষের চলাচল কম দেখা গেছে।
এদিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জামালদী, ভবেরচর ও বাউশিয়া পাখির মোড় এলাকায় চেকপোস্ট বসিয়ে তল্লাশি ও পথচারীদের বাইরে বের হওয়ার কারণ জিজ্ঞাসা করছে থানা ও হাইওয়ে পুলিশ।
তবে সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার ভবেরচর বাজরে গিয়ে দেখা যায়, লকডাউন উপেক্ষা করেই খোলা হয়েছে দোকানপাট। লোকজনের ভিড়ও আছে বেশ। তবে অধিকাংশ মানুষের মুখে মাস্ক আছ

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com